রাজ্যে ৪৯৭৬ স্টাফ নার্স নিয়োগের দরখাস্ত শুরু হয়ে গেছে-দেখে নিন কিভাবে আবেদন করবেন

রাজ্যের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরে ৪৯৭৬ জন স্টাফ নার্স গ্রেড টু নিয়োগ করা হবে স্পেশ্যাল রিক্রুটমেন্ট ড্রাইভে, অর্থাৎ সংরক্ষিত শূন্যপদে। কেবলমাত্র তপশিলি জাতি/ উপজাতি, ওবিসি এ, ওবিসি বি ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থী বাছাই করবে ওয়েস্ট বেঙ্গল হেলথ রিক্রুটমেন্ট বোর্ড। Abridged Advt No. R/SN (Spl. Drive)/51(1)/1/2018.

শূন্যপদের বিন্যাস: মোট শূন্যপদ ৪৯৭৬ (তপশিলি জাতি ২২০০, তপশিলি উপজাতি ৬১৯, ওবিসি এ ১৩১৮, ওবিসি বি ৩৮৩, শারীরিক প্রতিবন্ধী ৪৫৬)।

যোগ্যতা: ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল বা স্টেট নার্সিং কাউন্সিল স্বীকৃত কোনো নার্সিং ট্রেনিং স্কুল/ কলেজ থেকে জেনারেল নার্সিং অ্যান্ড মিডওয়াইফারি/ বেসিক বিএসসি (নার্সিং)/ পোস্ট বেসিক বিএসসি (নার্সিং) পাশ। বাঞ্ছনীয়: বাংলা/ নেপালি ভাষা লিখতে ও বলতে পারা।

আবেদনের শেষ তারিখ- ৩০/০৮/২০১৮

বয়সসীমা: ১ জানুয়ারি ২০১৮ তারিখের হিসেবে বয়স হতে হবে ১৮ থেকে ৩৯ বছরের মধ্যে। রাজ্যের সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন।

আবেদনের ফি: ২১০ টাকা। গভর্নমেন্ট রিসিট পোর্টাল সিস্টেমের মাধ্যমে অ্যাকাউন্ট নম্বর ০০৫১-০০-১০৪-০০২-১৬-তে ফি দিতে হবে। পশ্চিমবঙ্গের তপশিলি জাতি/ উপজাতি প্রার্থীদের ফি দিতে হবে না।

আবেদনের পদ্ধতি: অনলাইন আবেদন করতে হবে www.wbhrb.in ওয়েবসাইটে গিয়ে বা সরাসরি https://eadmission.net.in/recruitment/home/detail_view?id=17 >Apply now > https://eadmission.net.in/recruitment/home/register_new/17 লিঙ্কে। বৈধ ইমেল আইডি ও মোবাইল নম্বর থাকতে হবে। অনলাইন আবেদন করা যাবে ৩০ জুলাই ২০১৮ রাত ৮টা পযর্ন্ত। অন্যান্য প্রাসঙ্গিক তথ্য জানা যাবে www.wbhrb.in ওয়েবাসাইটে। সুতরাং আর বেশিদিন নেই, তাড়াতাড়ি আবেদন করুন।

 

 

 

পোস্টটি ভালো লাগলে শেয়ার করুন।ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *